1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মালিগাছা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ পটিয়ার হাবিলাসদ্বীপ সমাজ কল্যাণ সংসদের বিজয়া সম্মেলন পাবনা’য় চিকিৎসা ছুটি নিয়ে ছাত্র হত্যা চেষ্টা মামলার আসামি’র রাজসিক জীবন-যাপন বন্দরে শারদীয় দুর্গোৎসব  উপলক্ষে  সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাজারুল ইসলাম হিরন সোনারগাঁয়ে “এক” টাকাও চাঁদা দিবেন না: বিএনপি নেতা “আতাউর প্রধান” সোনারগাঁয়ে হাসান খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে অনিয়ম রাত পোহালেই শারদীয় দুর্গোৎসবের পর্দা উন্মোচন সোনারগাঁয়ে ছাত্রদলের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল পাবনার পরিবেশ রক্ষায় কাজ করছে “২৪ এর নবদূত সেচ্ছাসেবী সংগঠন “ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

পটিয়ার হাবিলাসদ্বীপ সমাজ কল্যাণ সংসদের বিজয়া সম্মেলন

  • আপডেট : সোমবার, ১৪ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার পঠিত

প্রদীপ্ত রনন:-

পটিয়া উপজেলার শীর্ষস্থানীয় সংগঠন হাবিলাসদ্বীপ সমাজ কল্যাণ সংসদের ৬০ বছর পূর্তি ও বিজয়া সম্মেলন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে ।

বিজয়া সম্মেলন ও ৬০ বছর পূর্তি উপলক্ষে দিন ব্যাপী কর্মসূচির মধ্যে ছিল সকালে শ্রী মা দুর্গা চরণে পুষ্পাঞ্জলি প্রদান , দুপুরে প্রতিমা বিসর্জন , প্রসাদ বিতরণ , সন্ধ্যায় বিজয়া সম্মেলন । শ্রীমদ্ভগবত গীতা পাঠ , আনন্দধারা শিল্পী গোষ্ঠীর সমবেত সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সম্মেলনের সূচনা ঘটে ।

  প্রকৌশলী কনক চৌধুরী বাবুর সভাপতিত্বে এবং প্রদীপ্ত চক্রবর্তী রনন ও রাজু দাশগুপ্তের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অতিথি ছিলেন শ্রী মৃদুল কান্তি নন্দী , দীপক কান্তি সরকার , দেবব্রত দাস বটু ,স্বপন চৌধুরী , দেবাশীষ রক্ষিত মানু , প্রকৌশলী রাজীব দাশ । বক্তব্য রাখেন শ্রী যীশুকেষ বিশ্বাস , প্রত্যয় চক্রবর্তী , অরুপ চৌধুরী , অরবিন্দ চৌধুরী অঞ্জন , দীপেশ চৌধুরী দেবু । দ্বিতীয় পর্বে ছিল শিক্ষা স্মৃতি বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণদের মাঝে পুরস্কার বিতরণ । তৃতীয় পর্বে ছিল কৃতি ছাত্র ছাত্রী সংবর্ধনা । চতুর্থ পর্বে ছিল আনন্দধারা শিল্পীগোষ্ঠীর পরিবেশনায় গীতি নৃত্য নাট্য পরিবেশন । মৃদু শীতল শরতের মধ্যরাত অবধি বিপুল সংখ্যক দর্শক এই অনুষ্ঠান উপভোগ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park