1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মালিগাছা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ পটিয়ার হাবিলাসদ্বীপ সমাজ কল্যাণ সংসদের বিজয়া সম্মেলন পাবনা’য় চিকিৎসা ছুটি নিয়ে ছাত্র হত্যা চেষ্টা মামলার আসামি’র রাজসিক জীবন-যাপন বন্দরে শারদীয় দুর্গোৎসব  উপলক্ষে  সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাজারুল ইসলাম হিরন সোনারগাঁয়ে “এক” টাকাও চাঁদা দিবেন না: বিএনপি নেতা “আতাউর প্রধান” সোনারগাঁয়ে হাসান খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে অনিয়ম রাত পোহালেই শারদীয় দুর্গোৎসবের পর্দা উন্মোচন সোনারগাঁয়ে ছাত্রদলের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল পাবনার পরিবেশ রক্ষায় কাজ করছে “২৪ এর নবদূত সেচ্ছাসেবী সংগঠন “ মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

সাঁথিয়ায় করিমনের চাকায় পৃষ্ঠ হয়ে ৬ বছরের শিশু নিহত

  • আপডেট : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২৫ বার পঠিত

হৃদয় হোসাইন,পাবনা প্রতিনিধি:

বড় ভাই এর শশুর বাড়িতে বেড়াতে এসে করিমনের চাকায় পৃষ্ঠ হয়ে তৌহিদ নামে ৬ বছরের এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার(১০ ফেব্রæয়ারি) দুপুর সাড়ে ৩টার দিকে সাঁথিয়া-বেড়া স্থানীয় মহসড়কের করমজা ফকির পাড়া এলাকায়।

নিহত তৌহিদ উপজেলার ধুলাউড়ি পূর্বপাড়া এলাকার মোঃ শাহাদত হোসেনের ছেলে। এ ঘটনায় করিমনের ড্রাইভারকে গ্রেফতার করতে না পারলেও গাড়িটি আটক করেছে থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বিকার করে সাঁথিয়া থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানিয়েছেন, তৌহিদ উপজেলার করমজা গ্রামে তার বড় ভাই এর শশুর বাড়িতে বেড়াতে এসেছিল। দুপুরে খাওয়া দাওয়া শেষে রাস্তা পার হওয়ার সময় বেড়া থেকে সাঁথিয়াগামী পেঁয়াজের ছোটা(পেঁয়াজের ফুল) বোঝাই একটা করিমন এসে তৌহিদকে চাপা দেয়। এ সময় তার শরির থেকে কলিজা বের হয়ে যাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এ ঘটনায় সড়ক আইনে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।করিমন চালককে আটকের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

করমজা ৩ নাম্বার ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) সোহেল রানা ঘটনার সত্যতা স্বিকার করে বলেন,জাহাঙ্গীরের বাড়িতে ওই শিশু বেড়াতে এসেছিলেন। দুপুরের খাবার খাওয়ার পরে নদীর পানি পাইপ দিয়ে যাচ্ছে তা দেখতে রাস্তা পার হওয়ার সময় করিমনের চাকায় পৃষ্ঠ হয়ে সে মারা যায়। করিমনটিকে পুলিশ আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park