1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ও দখলদার মুক্ত সোনারগাঁ গড়বো ইনশাআল্লাহ: সজিব প্রকাশিত সংবাদের প্রতিবাদ  পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ ঢালারচরে বি এনপির সুবিধাবাদীদের তাণ্ডবে আইনশৃঙ্খলার অবনতি সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে পানি উন্নয়ন বোর্ডের জব্দকৃত বালু বিক্রয়ের অভিযোগ চাপে পড়ে পদত্যাগ হওয়া সহধর্মীনিসহ সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষকে ফিরিয়ে আনতে ছাত্র আন্দোলন জাতীয় পার্টি ও আওয়ামী লীগের দালালদেরকে বয়কট করুন: মান্নান রূপগঞ্জে গাজী টায়ারসের কারখানায় আগুনে নিখোঁজ ১৭৬ জন পদত্যাগ করেছেন সোনারগাঁও সরকারী কলেজের অধ্যক্ষ অপু ও তার সহধর্মীনি দীল আফরোজা বেড়ায় গৃহবধূর পা বাধা লাশ উদ্ধার

বেড়া’য় সনাতনী কমিটির সাধারণ সম্পাদক চন্দন দত্তকে মারধর করেছে দুর্বৃত্তরা

  • আপডেট : শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ৩৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-পাবনার বেড়ায় বাড়ি থেকে ডেকে নিয়ে সনাতনী কমিটির বেড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক চন্দন দত্তকে মারধর করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২২শে আগস্ট) বিকাল সাড়ে ৪ টায় এ মারধরের ঘটনা ঘটে।

ভুক্তভোগী চন্দন দত্ত বলেন, ঐদিন বিকেলে আমি বাড়িতে খাবার খাচ্ছিলাম। এমন সময় একজন ভ্যানচালক বাড়ীর উপর গিয়ে বলে কয়েকজন লোক আপনাকে ডাকছে। আমি তার কথামত বাহিরে আসলে কয়েকজন দুর্বৃত্ত আমাকে মারধর করে। তবে আমি কাউকে চিনতে পারি নি। স্থানীয় আওয়ামীলীগ নেতাদের দাবি, ২০১৬ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী হাবিবুর রহমান বাচ্চুর বিপক্ষে গিয়ে তৎকালীন চেয়ারম্যান আমজাদ হোসেনের নির্বাচন করায় তাকে মারধর করা হয়েছে। পরবর্তী আরও বড় ঝামেলায় না পরতে তিনি নাম গোপন করছেন বলে দাবি করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park