1. admin@dailygrambangla.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ  পেশাদার সাংবাদিকদের বিরুদ্ধে মামলায় সাংবাদিক ইউনিয়ন নারায়ণগঞ্জ’র উদ্বেগ ঢালারচরে বি এনপির সুবিধাবাদীদের তাণ্ডবে আইনশৃঙ্খলার অবনতি সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে পানি উন্নয়ন বোর্ডের জব্দকৃত বালু বিক্রয়ের অভিযোগ চাপে পড়ে পদত্যাগ হওয়া সহধর্মীনিসহ সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষকে ফিরিয়ে আনতে ছাত্র আন্দোলন জাতীয় পার্টি ও আওয়ামী লীগের দালালদেরকে বয়কট করুন: মান্নান রূপগঞ্জে গাজী টায়ারসের কারখানায় আগুনে নিখোঁজ ১৭৬ জন পদত্যাগ করেছেন সোনারগাঁও সরকারী কলেজের অধ্যক্ষ অপু ও তার সহধর্মীনি দীল আফরোজা বেড়ায় গৃহবধূর পা বাধা লাশ উদ্ধার বেড়া’য় সনাতনী কমিটির সাধারণ সম্পাদক চন্দন দত্তকে মারধর করেছে দুর্বৃত্তরা

সোনারগাঁয়ে মামলার স্বাক্ষীকে প্রাণ নাশের হুমকি নিরাপত্তা চেয়ে থানায় জিডি

  • আপডেট : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৬৩ বার পঠিত

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মফিজুর রহমান রতন নামের এক দলিল লেখককে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা মামলার স্বাক্ষী ওমর ফারুককে প্রাণ নাশের হুমকি দিয়েছে আসামীরা।

বুধবার বিকেল সাড়ে ৪টায় মুন্দিরপুর গ্রামের তার বাড়ির সামনে এসে এ হুমকি দিয়েছে। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে গতকাল বৃহস্পতিবার সকালে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন ওমর ফারুক।

সোনারগাঁ থানায় দায়ের করা সাধারণ ডায়েরী (জিডি) থেকে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মুন্দিরপুর গ্রামে গত শনিবার বিকেলে জমি সংক্রান্ত একটি বিচার শালিস বৈঠক বসে। শালিসী বৈঠক থেকে ফেরার পথে সোনারগাঁ সাব রেজিষ্ট্রি অফিসের দলিল লেখক মফিজুর রহমান রতন তার মামা ওমে ফারুকের বাড়িতে যান। আগে থেকে ওৎ পেতে থাকা রাসেল আহমেদ খোকনের নেতৃত্বে ১৫-২০জনের একটি দল তার ওপর হামলা করে। এসসয় ওমর ফারুক হামলাকারীদের বাধা দিয়ে শান্ত করার চেষ্টা করেন। এক পর্যায়ে দলিল লেখক রতনকে কুপিয়ে ও গুলি করে হত্যা চেষ্টা চালায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় রতনের বড় ভাই মহসিন ভূঁইয়া বাদি হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় প্রত্যক্ষদর্শী হিসেবে ওমর ফ্রাুকের স্বাক্ষী করা হয়। গত বুধবার বিকেলে সাড়ে ৪টার দিকে ৪-৫টি মোটর সাইকেল যোগে রাসেল আহমেদ খোকনের নেতৃত্বে পুনরায় মুন্দিরপুর গ্রামের মান্নানের ছেলে কালু, মাঝের চর গ্রামের রিপনের ছেলে তামিম, একই গ্রামের নূর হোসেনসহ ৭-৮জনের একটি দল ওমর ফারুকের বাড়ির সামনে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে এ মামলায় স্বাক্ষী না দেওয়ার জন্য হুমকি দেয়। স্বাক্ষী দিলে ওমর ফারুক ও তার পরিবারের লোকজনকে প্রাণ নাশের হুমকি দেয়। তার ও পরিবারের নিরাপত্তা চেয়ে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করেন।
ভূক্তভোগী ও হত্যা চেষ্টা মামলার স্বাক্ষী ওমর ফারুক বলেন, আসামীরা খুবই খারাপ প্রকৃতির। আমার একটি বিবাহযোগ্য মেয়ে রয়েছে। তাছাড়া আমার বাড়িতে এসে মামলার স্বাক্ষী না দেওয়ার জন্য হুমকি দেয়। রূপগঞ্জ থেকে সন্ত্রাসী ভাড়া করে এনে আমাকে বাড়ির সামনে প্রাণ নাশের হুমকি দেয়। নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে জিডি করেছি।

সোনারগাঁ থানার ডিউটি অফিসার মুহাম্মত রফিকুল ইসলাম ডিজির বিষয়টি নিশ্চিত করে বলেন, সাধারণ ডায়েরী গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park