1. admin@dailygrambangla.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
পাবনায় পুলিশ সুপারের জব্দকৃত ইলিশ উপহার পেয়ে খুশি মাদ্রাসা শিক্ষার্থীরা সংস্কার শেষে অতিদ্রুত নির্বাচন চায় বিএনপি- পাবনা’য় রুহুল কবির রিজভী পুলিশ সুপারের পক্ষ থেকে পাবনার বিভিন্ন মাদ্রাসায় জব্দকৃত ইলিশ মাছ বিতরণ পটিয়ায় মানিক চৌধুরী স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত পাবনা’য় র‍্যাবের অভিযানে পর্নগ্রাফি মামলার আসামী গ্রেফতার বেড়ায় মেয়াদ উত্তীর্ণ সার প্যাকেটজাতকরণ: ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড মালিগাছা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের পরিদর্শিকার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ পটিয়ার হাবিলাসদ্বীপ সমাজ কল্যাণ সংসদের বিজয়া সম্মেলন পাবনা’য় চিকিৎসা ছুটি নিয়ে ছাত্র হত্যা চেষ্টা মামলার আসামি’র রাজসিক জীবন-যাপন বন্দরে শারদীয় দুর্গোৎসব  উপলক্ষে  সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন মাজারুল ইসলাম হিরন

দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৯ম বর্ষপূর্তি উদযাপন

  • আপডেট : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৫০৮ বার পঠিত

নিউজ ডেস্ক:

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ৯ম বর্ষপূর্তি ও ১০ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রোববার (৩০ জুলাই) বিকেল ৪ ঘটিকায় উৎসব মুখোর পরিবেশে ঢাকা সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে উক্ত অনুষ্ঠান পালন করা হয়েছে। পরে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন উপস্থিত অতিথি ও সাংবাদিকবৃন্দরা।

দৈনিক দিন প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: শফিকুল ইসলাম সাদ্দাম এর সভাপতিত্বে, অত্র পত্রিকার প্রধান সম্পাদক এম.জি কিবরিয়ার সার্বিক তত্ত্বাবধানে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান ও বিচারপতি, মোঃ নিজামুল হক নাসিম।
উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন অত্র পত্রিকার উপদেষ্টা, মোঃ মোখতার হোসেন গাজী।

অত্র পত্রিকার বার্তা সম্পাদক আফিফা নৌ‌শিন ও বিশেষ রি‌পোর্টার আকাশ সিকদার এর সঞ্চালনায়,
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয় এর সাবেক অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, সাবেক সভাপতি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) আবু জাফর সূর্য।

এসময় আরো উপস্থিত ছিলেন, ডিইউজের নির্বাহী সদস্য রাজু আহম্মেদ, অত্র পত্রিকার সিনিয়র সহ-সম্পাদক মোঃ আব্দুস ছামাদ, এশিয়া টেলিভিশনের স্টাফ রিপোর্টার শহিদুল্লাহ গাজী, অত্র চীফ রিপোর্টার মিজানুর রহমান হাওলাদার, অত্র পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ পারভেজ হোসেন, অত্র পত্রিকার স্টাফ রিপোর্টার ইদ্রিস শাকিল সহ আরো অনেক অতিথি ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

অত্র পত্রিকায় সাংবাদিকতার বিশেষ অবদান রাখায় সাংবাদিক দের সম্মাননা স্মারক প্রদান, উক্ত অনুষ্ঠানে  গান পরিবেশন করেন বিটিভির কন্ঠ শিল্পী মেহেরুন আশরাফ ও নাহিম আহমেদ, নিত্য পরিবেশন করেন শিশু শিল্পী মিষ্টি, সাংস্কৃতিক অনুষ্ঠানেরনুষ্ঠানের মাধ্যমে উক্ত অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।, উক্ত অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিটিভির কন্ঠ শিল্পী মেহেরুন আশরাফ ও নাহিম আহমেদ, নিত্য পরিবেশন করেন শিশু শিল্পী মিষ্টি, গানে গানে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park